ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ার বিএনপি নেতা আবদুল হাকিম চেয়ারম্যান ক্যাসিনো মালামালসহ ঢাকা বিমানবন্দরে আটক

নিজস্ব প্রতিবেদক ::  ক্যাসিনোর অভিযোগে আলোচিত বিএনপি নেতা ও চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল হাকিমকে (৮২) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে হযরত শাহাজালাল আর্ন্তরজাতিক বিমানবন্দরে কাস্টম তল্লাশী করার সময় বিপুল পরিমাণ ক্যাসিনো খেলার সরঞ্জাম, জুয়াখেলার মালামাল ও নগদ টাকাসহ আটক করে।

তিনি চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাইজঘোণা উত্তরপাড়ার মৃত আবদুল মতিনের পুত্র। আবদুল হাকিম চকরিয়া উপজেলা বিএনপির উপদেষ্ঠা কমিটির সদস্য।

হযরত শাহাজালাল আর্ন্তরজাতিক বিমানবন্দর থানার ওসি (তদন্ত) মো: কায়কোবাদ জানান, এদিন আবদুল হাকিম দুপুর সাড়ে ১২টার ফ্লাইটে কক্সবাজার আসার জন্য ঢাকা হযরত শাহজালাল আর্ন্তরজাতিক বিমানবন্দরে পৌছেন।

ওইসময় বিমানবন্দরের কাস্টম আবদুল হাকিমের লাগেজ তল্লাশী করলে বিপুল পরিমান ক্যাসিনো সরঞ্জাম, জুয়া খেলার মালামাল ও নগদ টাকা উদ্ধার করে।

পরে তাকে আটক দেখিয়ে বিমানবন্দর থানায় নিয়ে যান বলে জানান তিনি। পরে বন্দর থানার এসআই আবদুল মান্নান বাদী হয়ে আবদুল হাকিমকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন।

প্রসঙ্গতঃ আবদুল হাকিম কক্সবাজার তথা দক্ষিণ চট্টগ্রামের অঞ্চলের সবচেয়ে আলোচিত একজন জুয়াড়ি হিসেবে পরিচিত। গত এক মাসেরও বেশি সময় ধরে তিনি ঢাকায় অবস্থান করছেন। সেখানে তিনি নিয়মিত ক্যাসিনো খেলতেন বলে জানান স্থানীয় এলাকাবাসী।

পাঠকের মতামত: